GP Bondho SIM OFFER

গ্রামীণফোন তাদের গ্রাহকদের নিজেদের নেটওয়ার্ক এ ফিরিয়ে আনার প্রচেষ্টা নিয়মিতই করে বিভিন্ন অফারের মাধ্যমে।এরই ধারাবাহিকতায় তারা তাদের বন্ধ থাকা গ্রাহকদের জন্য বেশ কয়েকটি অফিসিয়াল এবং আন-অফিসিয়াল অফার চালু করেছে।প্রথমে জেনে নেই তাদের চলমান অফিসিয়াল অফার।

প্রথম অফারঃ  

বন্ধ সংযোগ চালু করলেই গ্রাহকগণ মাত্র ৫টাকায় (ভ্যাটসহ) উপভোগ করতে পারবেন ৫০০ মেগাবাইট।উক্ত প্যাকেজটি শুধুমাত্র একবারই নেয়া যাবে এবং যার মেয়াদ থাকবে ৭দিন।উল্লেখ্য যে, মেগাবাইট দিন রাত ২৪ঘন্টা ব্যবহার করা যাবে। অফারটি নিতে হলে গ্রাহককে  *১২১*৩২১০# ডায়াল করতে হবে।মেয়াদ শেষ হয়ে গেলে যদি মেগাবাইট অবশিষ্ট থাকে তবে তা মেয়াদ বাড়িয়ে ব্যবহার করা যাবেনা/সম্ভব হবেনা। গ্রাহকগণ *121*1*4# ডায়াল করে তাদের অবশিষ্ট ইন্টারনেট ব্যলান্সের পরিমাণ এবং মেয়াদ জানতে পারবেন।

**এই বিশেষ অফার শুধুমাত্র ১৭ জুন, ২০১৭ থেকে ইন্টারনেট ব্যবহার না করে থাকা গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে।

 

দ্বিতীয় অফারঃ

-এটি মূলত আন-অফিসিয়াল অফার এবং এই অফারের আওয়ায়  *111*90# ডায়াল করে পেতে পারেন ৫টাকায় ৫০০ মেগাবাইট(সর্বোচ্চ পাঁচবার)

-উপরের টির মত এটিও আন-অফিসিয়াল অফার এবং এই অফারের আওয়ায় আপনি পেতে পারেন মাত্র ১৭টাকায় ১গিগাবাইট ইন্টারনেট যার মেয়াদ থাকবে ১৫ অথবা ৩০ দিন! আপনার যে গ্রামীণফোন সিমে আপনি সচরাচর ইন্টারনেট ব্যবহার করে নাহ সেটিতে এই অফার পাবেন।প্রথমত, *5020*2101# ডায়াল করে দেখতে পারেন। যদি আপনি এই অফারের আওতায় থাকেন তবে ১৫দিন মেয়াদে ১গিগাবাইট পাবেন! আর এটির আওতায় না থাকলে আপনি *5020*2102# ডায়াল করে দেখতে পারেন,এই অফারের মাঝে আপনি ইলিজিবল হলে আপনি পাচ্ছেন ৩০দিন মেয়াদে ১গিগাবাইট ১৭টাকায়।

**এই দুটি অফারের কোনটাতেই যদি আপনি আওতাভুক্ত না হন তাহলে  *5020*2103# এই কি ওয়ার্ড টিও ট্রাই করতে পারেন যেখানে  ৫০১ মেগাবাইট পেতে পারেন মাত্র ৯টাকায়।প্যাক টি সফল্ভাবে নিতে পারলে ইহার মেয়াদ হবে ৩০দিন।

Click Here to Leave a Comment Below 0 comments