5

GP Bill Pay Service (GPAY)

গ্রামীণফোন নিয়মিতই নতুন কিছু করার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং তারই ধারাবাহিকতায় নিয়ে এসেছে GP Bill Pay Service (GPAY)।আপনাকে আর ব্যাংকে দীর্ঘ লাইন ধরে এবং মূল্যবান সময় নষ্ট করে বিল পে করার ঝামেলা পোহাতে হবেনা!এই সার্ভিস ব্যবহার করে গ্রাহকগণ খুব সহজেই তাদের বিদ্যুৎ বিল (PDB BILL), গ্যাস বিল, পানির বিল, ইন্টারনেট বিল(Qubee & Doze) এবং ট্রেন টিকেট কাটতে পারবেন।ট্রেন টিকিটে সার্ভিস চার্জ মাত্র ২০টাকা! আর বিল পরিশোধের সার্ভিস চার্জ ৫টাকা (০-৪০০টাকা বিলের ক্ষেত্রে) অথবা ১০টাকা (৪০১-১৫০০টাকা বিলের ক্ষেত্রে)।মজার ব্যাপার হচ্ছে ২০ অক্টোবর পর্যন্ত এই সার্ভিস চার্জের উপরেও পাবেন এক্সট্রা ৬০% পর্যন্ত ডিস্কাউন্ট!

GPAY

GPAY

এই সার্ভিস টি উপভোগ করতে আপনাকে ডায়াল করতে হবে  *৭৭৭# অথবা বিকল্প হিসেবে আপনি তাদের অফিসিয়াল এন্ড্রয়েড এপ এর সাহায্য নিতে পারেন।বিদ্যুৎ বিলের ক্ষেত্রে আপনাকে বিলার আইডি দিয়ে একবার রেজিস্টার করতে হবে।আপনি চাইলে একাধিক বিলার আইডি রেজিস্টার করতে পারবেন।আর একবার রেজিস্টার করলে প্রতি মাসের বিল জেনারেট হওয়ার সাথে সাথেই আপনি অটোম্যাটেড নোটিফিকেশন পাবেন এবং শুধুমাত্র কয়েকটা ক্লিকেই ঝামেলা ছাড়া বিল পে করতে পারবেন! মজার ব্যপার হচ্ছে আমার বাসায় বিল দেয়ার আগেই আমি নোটিফিকেশন পাই এবং তা পরিশোধ করে দেই 😀

এখন প্রশ্ন আসতে পারে যে GPAY ওয়ালেটে  ক্যাশ ইন করবেন কেমনে? DBBL মোবাইল ব্যাংকিং, IBBL ইন্টারনেট ব্যাংকিং, mCash, AB Bank, IFIC Bank অথবা যে কোন মোবিক্যাশ আউটলেট থেকে খুব সহজেই এবং কোন প্রকার চার্জ ছাড়াই ক্যাশ ইন করতে পারবেন।যেহেতু সব মিলে বড়জোড় ৫-১০টাকায় বিল দেয়া যাচ্ছে তাই আমি মনে করি রিক্সা ভাড়া করে বা সময় নষ্ট করে ব্যাংকে দাড়িয়ে বিল দেয়ার আর কোন যৌক্তিকতা নেই!!

Click Here to Leave a Comment Below 5 comments